ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

অভিভাবকদের স্কুলের সামনে জটলা না করার অনুরোধ ডিসির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
অভিভাবকদের স্কুলের সামনে জটলা না করার অনুরোধ ডিসির ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: শিক্ষার্থীকে স্কুলে দিয়ে অভিভাবকদের স্কুলের সামনে জটলা না করার অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক মমিনুর রহমান।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নগরের ডিসি হিল সংলগ্ন ন্যাশনাল প্রাইমারি স্কুল ও ডা. খাস্তগীর বালিকা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে গিয়ে তিনি এ অনুরোধ জানান।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, অভিভাবকরা যদি তার সন্তানটিকে স্কুলে দিয়ে চলে যান এবং ছুটি হলে নিতে আসেন তাহলে সংক্রমণের ঝুঁকি অনেকটা এড়ানো সম্ভব। তাই অভিভাবকদের প্রতি অনুরোধ থাকবে তারা যেন স্কুলের বাহিরে অপেক্ষা না করেন।  

জেলা প্রশাসক বলেন, মাস্ক ছাড়া কেউ শ্রেণিকক্ষে প্রবেশ করতে পারবে না। শিক্ষার্থী, শিক্ষকসহ শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে জড়িতদের মাস্ক পরতে হবে। একেবারে কম বয়সী যারা, তাদের কোনও সংকট হচ্ছে কিনা, সেটা শিক্ষকদের খেয়াল রাখতে হবে।

চট্টগ্রামে ১৫টি থানাধীন এলাকা এবং উপজেলা পর্যায়ের সকল স্কুল-কলেজ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং উপজেলা নির্বাহী কর্মকর্তারা পরিদর্শন করছেন। স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান চালু করতে প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে বলে জানান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১ 
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa