ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক ইমরান বিন সবুরের পিতার ইন্তেকাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
সাংবাদিক ইমরান বিন সবুরের পিতার ইন্তেকাল

চট্টগ্রাম: দৈনিক পূর্বকোণের নিজস্ব প্রতিবেদক ইমরান বিন সবুরের পিতা মোহাম্মদ ছবুর (৬৭) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দীর্ঘদিন দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন তিনি। সর্বশেষ গত ৭ সেপ্টেম্বর অসুস্থতা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।  

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় নিজ গ্রাম আনোয়ারা উপজেলার গহিরার উঠান্নের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।  তিনি উঠান্নের জামে মসজিদের মোতোয়াল্লী ও সভাপতি ছিলেন।

সাংবাদিক ইমরান বিন সবুরের পিতার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান ও পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী এবং দৈনিক পূর্বকোণের সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরীসহ পূর্বকোণ পরিবার।  

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa