ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জিয়াউর রহমানকে নিয়ে মিথ্যাচার জনগণ বিশ্বাস করবে না: ডা. শাহাদাত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
জিয়াউর রহমানকে নিয়ে মিথ্যাচার জনগণ বিশ্বাস করবে না: ডা. শাহাদাত  ত্রাণ তুলে দেন ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম: নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিরুদ্ধে প্রতিদিন মিথ্যাচার করছে আওয়ামী লীগ সরকার। কিন্তু জিয়াউর রহমান সম্পর্কে মিথ্যা কথা বললে জনগণ কেউ বিশ্বাস করবে না।

যত বেশি শহীদ জিয়াকে নিয়ে মিথ্যাচার করবে তত বেশি নতুন প্রজন্ম শহীদ জিয়াকে জানবে। জিয়াউর রহমান শুধু স্বাধীনতার ঘোষণাই দেননি, তিনি পরবর্তীকালে যখন দায়িত্ব পেয়েছেন তার কর্মকাণ্ডের মধ্য দিয়ে এ দেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে বিএনপি'র ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপি'র উদ্যোগে অসহায় দরিদ্র ৫০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

ডা. শাহাদাত হোসেন বলেন, আওয়ামী লীগ ত্রাণ দেয় না, কিন্তু ত্রাণ চুরি করে। তাও আবার সরকারি ত্রাণ। আর আমাদের নেতা-কর্মীরা হামলা, গুম, খুন, নির্যাতন সবকিছু সামনে নিয়ে সমস্ত নিষ্পেষণ ও নির্যাতনের বিরুদ্ধে আজকে অসহায় দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী নিয়ে হাজির হয়েছে। এটাই হচ্ছে বিএনপির রাজনীতি। শহীদ জিয়ার উন্নয়ন ছিল কৃষকের আলে আলে, শ্রমিকের বস্তিতে বস্তিতে। খালকাটা কর্মসূচির মাধ্যমে কৃষিতে বিপ্লব ঘটিয়েছিলেন শহীদ জিয়া। শহীদ জিয়া অর্থনৈতিক মুক্তি দিয়েছিলেন। এই বিএনপি যখনই ক্ষমতায় ছিল আপনাদের পাশে ছিল, এখন ক্ষমতায় নেই তারপরও আপনাদের পাশে আছে। আগামীতেও আপনাদের পাশে থাকবে।
 
প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেন, এ অবৈধ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। জনগণের ভোটাধিকার হরণ করে দিনের ভোট রাতে নিয়ে ক্ষমতায় এসেছে। এখন একদলীয়ভাবে দেশ শাসন করছে। জনগণ আজ কথা বলতে পারে না। মিটিংয়ে মাইক ব্যবহার করতে দেওয়া হয় না। জনগণের কণ্ঠরোধ করে ক্ষমতায় টিকে থাকতে চায়।  

বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।

১৭ নম্বর ওয়ার্ড বিএনপি'র সভাপতি মো. সেকান্দরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজি ইমরান উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপি'র যুগ্ন আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, বাকলিয়া থানা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি এমআই চৌধুরী মামুন, সৈয়দ আমিন মাহমুদ, অধ্যক্ষ খোরশেদ আলম, ইসমাইল বাবুল, সাবেক কাউন্সিলর  একেএম আরিফুল ইসলাম ডিউক, জমির উদ্দিন বাবলু, এমদাদুল হক বাদশা প্রমুখ ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa