ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

গরুবোঝাই ট্রাকচালক খুন: অস্ত্রসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
গরুবোঝাই ট্রাকচালক খুন: অস্ত্রসহ গ্রেফতার ১ গ্রেফতার আব্দুর রহমান ভুট্টো

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকায় কোরবানির গরুবোঝাই ট্রাকের চালক আব্দুর রহমানকে খুনের সঙ্গে জড়িত আব্দুর রহমান ভুট্টো (২২) নামে আরেকজন যুবককে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার ছতুরা এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

বুধবার (৪ আগস্ট) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান।  

তিনি জানান, মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে সীতাকুণ্ড থানার শীতলপুর এলাকায় অভিযান চালিয়ে সলিমপুর এলাকায় কোরবানির গরুবোঝাই ট্রাকে ডাকাতিকালে চালক আব্দুর রহমান হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মো. আব্দুর রহমানকে গ্রফতার করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।  

জিজ্ঞাসাবাদে ডাকাতিকালে ট্রাকচালক আব্দুর রহমানকে গুলি করে হত্যার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন ভুট্টো।  ভুট্টো ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকার একটি ডাকাতদলের সক্রিয় সদস্য। এ হত্যাকাণ্ডের নেপথ্যে আর কেউ জড়িত আছে কিনা তা জানার জন্য নিয়মিত তদন্তের পাশাপাশি র‌্যাব-৭ এর ছায়াতদন্ত অব্যাহত আছে। ভুট্টোকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

গত ১৬ জুলাই ভোররাত ৪টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকায় চট্টগ্রামের বিবিরহাটমুখী কোরবানির গরুবোঝাই ট্রাকে হানা দেয় ডাকাতদল। এ সময় ডাকাতের উপস্থিতির বিষয়টি আঁচ করতে পেরে ট্রাক চালিয়ে চলে যাওয়ার সময় ডাকাতরা গুলি চালিয়ে ট্রাকচালক আবদুর রহমানকে (৫০) হত্যা করে। এ ঘটনায় চালকের ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা ৮-৯ জনকে আসামি করে সীতাকুণ্ড থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, আগস্ট ০৪ , ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa