ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ঈদের ছুটিতে ফাঁকা বাসায় চুরি, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
ঈদের ছুটিতে ফাঁকা বাসায় চুরি, গ্রেফতার ৩

চট্টগ্রাম: বায়েজিদ বোস্তামী থানার মোহাম্মদনগর ৫ নম্বর রোড নাছির উদ্দিন বিল্ডিয়ের ২য় তলায় ঈদের আযহার ছুটিতে ফাঁকা বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরির ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ( ৩ আগস্ট) রাতে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিতক করেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

 

গ্রেফতারকৃতরা হলেন-  হাটহাজারী থানার নেহারপুর গ্রামের মোহাম্মদ মুছার ছেলে মো. আব্দুল করিম (৩২), সন্দ্বীপ থানার বাউরিয়া গ্রামের মো. জহিরের ছেলে মো. জাবেদ (৩৬) ও কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার হাসেমপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. রুবেল (২৫)।

ওসি মো. কামরুজ্জামান বলেন, গত ঈদুল আযহার উপলক্ষ্যে জেসমিন আক্তার গ্রামের বাড়ী রাউজান বেড়াতে যায়। বাড়ীতে থাকা অবস্থায় নগরের বাসার নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল চুরি হয়ে যায়। এ ঘটনায় জেসমিন আক্তার থানায় মামলা করেন। সোমবার রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত চোরাইকৃত টাকা, স্বর্ণালংকার ও চোরাইকাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতিসহ তিনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জেসমিন আক্তারের মামলায় তিনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa