ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারিতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
হাটহাজারিতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক ...

চট্টগ্রাম: হাটহাজারিতে গৃহহীনদের জন্য নির্মিত গুমান মর্দ্দন আশ্রয়ন প্রকল্প  পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মমিনুর রহমান।  

রোববার (১ আগস্ট) সকাল সাড়ে দশটার দিকে পরিদর্শন করেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রীর উপহার (ত্রাণ) বিতরণ করা হয়।  

পরে জেলা প্রশাসক মো. মমিনুর রহমান বলেন,   জেলা প্রশাসনের সকল কর্মকর্তাকে পুরো প্রক্রিয়ায় যুক্ত করা হয়েছে। জেলাকে কয়েকটি ক্লাস্টারে ভাগ করে অতিরিক্ত জেলা প্রশাসকদেরকে দায়িত্ব দেওয়া হয়। নানাবিধ চ্যালঞ্জ 

মোকাবেলা করে দুই পর্যায়ে চট্টগ্রাম জেলা প্রশাসন মোট ২ হাজার ২১৬ টি গৃহ নির্মাণ ও হস্তান্তর করে।   

উপজেলা পর্যায়ে হাটহাজারীতে প্রথম পর্যায়ের ১৫ টি, দ্বিতীয় পর্যায়ের ১০ টি ও বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস কর্তৃক ১ টি সহ মোট ২৬ টি গৃহ নির্মাণ করা হয়।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিদুল আলম বাংলানিউজকে বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় যথাসময়ে এই প্রকল্পটি বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। এ আশ্রয়ণের নানা সুযোগ সুবিধার বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন, আমরা তা বাস্তবায়ন করেছি ও প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। বিশেষ করে নিকটস্থ গ্রোথ সেন্টারসমূহের সঙ্গে এই ২৬টি পরিবারের জীবিকার সংযোজন করতে সামনের সময়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এমএম/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa