ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় বদিউল আলমের মাস্ক, স্যানিটাইজার ও খাবার বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
পটিয়ায় বদিউল আলমের মাস্ক, স্যানিটাইজার ও খাবার বিতরণ  খাবার বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা সচেতনতা তৈরিতে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম প্রতিদিন ছুটে যাচ্ছেন পটিয়া উপজেলার সাধারণ মানুষের কাছে।  

তারই অংশ হিসেবে শুক্রবার (৩০ জুলাই) পটিয়া রেলস্টেশন চত্বরে যুবসমাজের মধ্যে সচেতনতামূলক প্রচারণা, মাস্ক স্যানিটাইজার ও খাবার বিতরণ করেন তিনি।

 

এ সময় তরুণদের উদ্দেশে বদিউল আলম বলেন, আমাদের নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের মানুষের জন্য ২১ কোটি ডোজ টিকার ব্যবস্থা করেছেন। আগামী ৭ আগস্ট থেকে গণহারে ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া শুরু হবে। এ আপদকালে মাননীয় প্রধানমন্ত্রী মানুষের ঘরে খাদ্য পৌঁছানোর ব্যবস্থা করেছেন, যেকোনো মুহূর্তে মানুষের প্রয়োজনে জনপ্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। পুলিশ, সেনাবাহিনীসহ সব প্রশাসনিক দফতরের কর্মকর্তারা মাঠ পর্যায়ে কাজ করছেন, আমাদের নেত্রী দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে থেকে সব ধরনের সহায়তা করতে বলেছেন। আমি করোনার এ ক্রান্তিলগ্নে শুরু থেকে পটিয়ার মানুষের পাশে আছি, আপনারা যেকোনো প্রয়োজনে আমাকে পাশে পাবেন।

তিনি তরুণদের বলেন, এ আপদকালে নিজেকে সাবধানে থাকতে হবে এবং বাড়ির আশপাশের সবাইকে সচেতন করতে হবে। এ সময় বদিউল আলম ভাসমান দুস্থ মানুষের মধ্যে খাবার বিতরণ করেন।  

এরপর ভাটিখাইন ইউনিয়নে মসজিদের মুসল্লিদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন।  

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডিএম জমির উদ্দিন, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান, ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা লিটন বড়ুয়া, উপজেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাইফু, সুজন বড়ুয়া প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa