ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনা দেশের সব মানুষের টিকার ব্যবস্থা করছেন: বদিউল আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
শেখ হাসিনা দেশের সব মানুষের টিকার ব্যবস্থা করছেন: বদিউল আলম শাড়ি, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন মুহাম্মদ বদিউল আলম 

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ নিরাপদ থাকবে উল্লেখ করে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সব মানুষের জন্য করোনা ভ্যাকসিনের ব্যবস্থা করছেন। ১৮ বছর বয়সীদের টিকার আওতায় আনার উদ্যোগ বাস্তবায়নের পথে।

সুরক্ষা অ্যাপে টিকার জন্য নিবন্ধনের বয়সসীমা ধাপে ধাপে কমানো হচ্ছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের প্রতিটি মানুষ স্বাবলম্বী হবে।
 

বৃহস্পতিবার (২৯ জুলাই) বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আগরতলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামি, বৃহত্তর চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মানিক চৌধুরীর ৪১তম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় তিনি এসব কথা বলেন।  

স্বাধীনতা সংগ্রামী মানিক চৌধুরী স্মৃতি সংসদ আয়োজিত স্মরণসভায় প্রধান বক্তার বক্তব্যে বদিউল আলম বলেন, করোনার এ দুর্দিনে জরুরি সেবার প্রয়োজনে '৯৯৯' নম্বরে এবং খাদ্যের প্রয়োজনে '৩৩৩' নম্বর কল করলে সরকার দ্রুততম সময়ের সাড়া দিচ্ছে। আমি করোনার এ ক্রান্তিলগ্নের শুরু থেকেই পটিয়ায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। চাল, ডাল, রান্না করা খাবার, ওষুধ, মাস্ক, স্যানিটাইজার, শাড়ি, লুঙ্গিসহ মানুষের প্রয়োজনে সব ধরনের সহযোগিতার চেষ্টা করছি। আপদকালীন এ সময়ে সর্বক্ষণ আপনাদের পাশে থাকব,  আপনারা সরকার ঘোষিত বিধিনিষেধ মেনে চলুন। আমি এবং আমাদের দলীয় নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর নিদর্শনা অনুযায়ী আপনাদের সহায়তায় সর্বদা এগিয়ে আসব।  

এ সময় বদিউল আলম স্থানীয়দের মধ্যে শাড়ি, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বৃহত্তর পটিয়া থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ইউসুফ খান। আশীষ কুমার সেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম। উপস্থিত ছিলেন দিপাল কৃষ্ণ মহাজন, সাবেক ইউপি সদস্য অরুপ কুমার বন্ধন, মো. ইদ্রিস, পুলক চৌধুরী, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad