ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

২ হাজার লিটার তেলসহ চোরচক্রের ২ সদস্য গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
২ হাজার লিটার তেলসহ চোরচক্রের ২ সদস্য গ্রেফতার  ...

চট্টগ্রাম: নগরের পতেঙ্গা মডেল থানার এয়ারপোর্ট রোড এলাকা থেকে ২ হাজার ৭৫ লিটার চোরাইকৃত তেলসহ সংঘবদ্ধ চোরাকারবারি চক্রের ২ জন সদস্যকে গ্রেফতার করেছে র্যা ব-৭।  

মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে বাংলানিউজকে জানিয়েছেন র্যা ব-৭ সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার ও অতিরিক্ত দায়িত্বে থাকা সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান।

 

গ্রেফতারকৃতরা হলেন- মিন্টু বড়ুয়া (৩০) ও মো. শওকত (৩৬)।


সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান জানান, ভিআইপি রোড এলাকায় চোরাইমাল ডিজেল, অকটেন ও মবিল অবৈধ উপায়ে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করছিল তারা।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র্যা ব সদস্যরা ধাওয়া দিয়ে ২ জনকে গ্রেফতার করেন। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী দখলে থাকা টিনের ড্রাম ও প্লাস্টিকের কন্টেইনার হতে ২  হাজার ৭৫ লিটার চোরাইকৃত তেল উদ্ধার করা হয়।  

তিনি জানান, জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে বিদেশ থেকে আগত শিপ হতে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ উপায়ে ডিজেল, অকটেন ও মবিল সংগ্রহ করে ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত চোরাইকৃত ডিজেলের আনুমানিক মূল্য ২ লক্ষ ৭৫ হাজার টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে তাদের।


বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।