ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

দেশি অস্ত্রসহ সবুজবাগের ত্রাস সাব্বির গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুন ২১, ২০২১
দেশি অস্ত্রসহ সবুজবাগের ত্রাস সাব্বির গ্রেফতার  সাব্বির

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ পানওয়ালাপাড়া সবুজবাগ নিরিবিলি ভবন গলির সামনে থেকে সবুজবাগের ত্রাস, কথিত বড় ভাই মো. সাব্বির আহাম্মদ (২৬) ওরফে সাব্বির ভাইকে দেশি অস্ত্র ও সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে একটি ছোরা এবং ছিনতাইকৃত ২টি মোবাইল ও নগদ অর্থ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার সহযোগীর নাম রাকিব উদ্দিন (২০)।

সোমবার ( ২১ জুন) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।  

পুলিশ জানিয়েছে, সাব্বির আগ্রাবাদের সবুজবাগ এলাকার ত্রাস। তিনি ওই এলাকার কথিত বড় ভাই। এলাকার শিশু থেকে বৃদ্ধ সবাই 'সাব্বির ভাই' নামে ডাকে। তিনি এলাকায় যা খুশি তাই করতেন। কোনো আগন্তুক এলে তাকে মারধর করে মোবাইল ছিনিয়ে নিতেন, ওই ব্যক্তির নগ্ন ছবি তুলে রাখতেন। কিন্তু কেউই ভয়ে প্রতিবাদ করত না।

ওসি মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, কিছুদিন আগে রাকিব নামে একজনকে ছোরা দেখিয়ে দুইটি মোবাইল ও মানিব্যাগে থাকা ৫০০ টাকা ছিনিয়ে নেয়। তিনি বাধা দিলে তাকে ছুরিকাঘাতে করে। অভিযোগ পাওয়ার পর পুলিশ তাকে সহযোগীসহ গ্রেফতার করে। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ছোরা ও ছিনতাই করা মোবাইল ও টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। সাব্বিরের বিরুদ্ধে এর আগেও তিনটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, জুন ২১, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa