ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বিদ্রোহী প্রার্থীদের দলের পদে রাখা হবে না: হানিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুন ২১, ২০২১
বিদ্রোহী প্রার্থীদের দলের পদে রাখা হবে না: হানিফ বক্তব্য দেন মাহবুবউল আলম হানিফ। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, দলের সিদ্ধান্ত উপেক্ষা করে যারা দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে নির্বাচন পরিচালনা করেছে, বিশেষ করে দলের প্রতীক নৌকা যারা পেয়েছে, তাদের বিরুদ্ধে প্রার্থী হয়েছে, যারা দলের প্রার্থীর বিরুদ্ধে সরাসরি নির্বাচনে অংশ নিয়েছে তাদের দলের কোনো পদে রাখা হবে না। সম্মেলনে সময় সবাইকে বিষয়টা মাথায় রাখতে হবে।

 

সোমবার (২১ জুন) চট্টগ্রাম সার্কিট হাউসে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।  

তিনি বলেন, যারা বয়োজ্যেষ্ঠ তাদের আরও উঁচু পদে থাকতে হবে৷ যারা দলের সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ করে ৪০ ও ৫০ বছর পার করেছেন তাদের দলের মধ্যে নেওয়া হবে। আমাদের দরকার নবীণ ও প্রবীণের সমন্বয়ে সংগঠনকে আরও শক্তিশালী করা। বিষয়টি নগরের নেতাদের মাথায় রাখতে হবে।

দলে যোগদানের বিষয়ে মাহবুবউল আলম হানিফ বলেন, আওয়ামী লীগ বড় সংগঠন। দেশে লাখো, কোটি নেতাকর্মী আওয়ামী লীগের রয়েছে। সে হিসেবে দলে যোগদানের প্রয়োজন নেই। যদি কেউ আসতে চায় যার বিরুদ্ধে অনৈতিকতার অভিযোগ, যুদ্ধাপরাধী রাজনৈতিক দলের সম্পৃক্ততা নেই। সমাজে ভালো হিসেবে পরিচিত। বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বিশ্বাস করে তারা দলে যোগ দিতে পারে। কিন্তু কেন্দ্রীয় অনুমোদন সাপেক্ষে দলে যোগদান করা যেতে পারে। দলের নেতাদের ইচ্ছা হলে অন্য দলের কেউ যোগদান করার সুযোগ নেই।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ২১, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa