ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

৩৫ কেজি গাঁজা ও ১৮ বোতল ফেনসিডিলসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
৩৫ কেজি গাঁজা ও ১৮ বোতল ফেনসিডিলসহ আটক ২ ...

চট্টগ্রাম: হাটহাজারী থানার বঙ্গবন্ধু অ্যাভিনিউ এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৫ লাখ টাকা মূল্যের ৩৩ কেজি গাঁজা এবং ১৮ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

তারা হলেন- রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের ফকিরটিলা পূর্ব খুরশিয়া এলাকার মৃত শামসুল হকের ছেলে নুরুল আফছার (৪৮) ও গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বাঁশবাড়িয়া বালিয়াকান্দি বাজার এলাকার মৃত তৌহিদুল ইসলামের ছেলে মো. তারেকুল ইসলাম (২৮)।

সোমবার (১৪ জুন) সকাল সোয়া ৮টার দিকে অনন্যা আবাসিক এলাকার লিংক রোড থেকে তাদের আটক করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নূরুল আবছার।

তিনি জানান, অনন্যা আবাসিক এলাকার লিংক রোডের ওপর একটি বিশেষ চেকপোস্ট চলার সময় অটোরিকশা (সিএনজি)  থেকে ২ জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে সিএনজির পেছনের আসনের খালি জায়গায় তিনটি ছাপা কাপড়ের বড় ব্যাগের ভেতর থেকে ৩৩ কেজি গাঁজা এবং ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় অটোরিকশা (চট্টগ্রাম-থ-১৪-২৮৬৭) জব্দ করা হয়।

আটকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছ থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাচার করে আসছে। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা এবং জব্দকৃত সিএনজির আনুমানিক মূল্য ৫ লাখ টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামি ও জব্দ করা মালামাল হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জুন১৪ , ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa