ঢাকা, মঙ্গলবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

জমি নিয়ে বিরোধের জেরে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, মে ১৬, ২০২১
জমি নিয়ে বিরোধের জেরে যুবক নিহত

চট্টগ্রাম: পটিয়া উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে ছুরিকাঘাতে এরশাদ আহমেদ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত ব্যক্তির ভাই মো. নাসের (৫০) আহত হন।

রোববার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোরন খাইন আব্দুর সবুর সাওদাগর বাড়ি ফকিরা মসজিদ বাজারে এ ঘটনা ঘটে। নিহত ও আহত একই এলাকার মৃত আব্দুর সবুরের ছেলে।

নিহত এরশাদ আহমেদের ভাই মো. দিদার আলম বাংলানিউজকে বলেন, আমাদের জায়গাতে ঘর তৈরি করার জন্য বালু আনা হয়েছে। আগামীকাল রাজমিস্ত্রী আসার কথা ছিল। কিন্তু সন্ধ্যায় আমাদের পাশের জায়গার আব্দুর রহিম, আব্দুর নূর ও আব্দুল আজিজসহ একাধিক জন দেশীয় অস্ত্র দিয়ে এরশাদ ও নাসেরকে আঘাত করেন। এরশাদের গলায় ছুরিকাঘাত করেন।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) মিনহাজ মাহমুদ বাংলানিউজকে বলেন, জমিসংক্রান্ত বিরোধের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশের একটি টিম কাজ করছে। পরে বিস্তারিত জানানো হবে।

জেলা পুলিশের এএসআই আলাউদ্দীন তালুকদার বাংলানিউজকে জানান, পটিয়া থেকে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে দুজনকে জখম অবস্থায় পৌনে রাত ৯টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। এরশাদ আহমেদ নামে একজনকে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাসের নামে আরেকজন গুরুতর আহত ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এরশাদের মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা, মে ১৬, ২০২১
এমএম/টিসি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa