ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে ৪১ হাজার ৩০০ টাকা অর্থদণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
চট্টগ্রামে ১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে ৪১ হাজার ৩০০ টাকা অর্থদণ্ড ...

চট্টগ্রাম: করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে লকডাউন কার্যকর ও স্বাস্থ্যবিধি ও মাস্ক পরা নিশ্চিতে চট্টগ্রাম জেলা প্রশাসনের ১০ নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। এ সময় ৪২টি মামলায় ৪২ হাজার ৩০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়েছে।

পাশাপাশি বিতরণ করা হয়েছে মাস্ক।  

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা  পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ  এলাকায় ৬টি মামলায় ৩ হাজার ১০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট  মুহাম্মদ ইনামুল হাছান ২টি মামলায় ৭০০ টাকা  অর্থদণ্ড আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ৫টি মামলায় ৪ হাজার ১০০ টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ৩টি মামলায় ২ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট  মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার  এলাকায়  ১২টি মামলায় ১৭ হাজার  টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ  ৪টি মামলায় ৩ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ  খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায়  ৬টি মামলায় ৪ হাজার টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন  ১টি মামলায় ৫ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।  
নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ৩টি মামলায় ১ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট  সোনিয়া হক  ওই এলাকায় সরকারি আদেশ মেনে চলার ব্যাপারে জনসাধারণকে সচেতন করেন  এবং মাস্ক বিতরণ করেন ।  

এ ছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক  ও আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।