ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারী থানায় ভাংচুর মামলায় ৫ আসামী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
হাটহাজারী থানায় ভাংচুর মামলায় ৫ আসামী কারাগারে ফাইল ছবি

চট্টগ্রাম: হাটহাজারী থানায় ভাংচুরের মামলায় ৫ আসামীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরার আদালত এ আদেশ দেন।

 

কারাগারে যাওয়া আসামিরা হলেন- মো. নজরুল ইসলাম(২৬), মো. রিজোয়ান আরমান(৪০), মো. আব্দুল্লাহ আল মামুন(২৩), মো. সেলিম(৪৫), আহমদ হামিদী(৩৮)।

আদালত সূত্রে জানা যায়, হাটহাজারী উপজেলায় গত ২৬, ২৭ ও ২৮ মার্চ হেফাজত ইসলামের বিক্ষোভ চলাকালে বিভিন্ন স্থাপনায় ভাংচুরের ঘটনায় গত ৩০ মার্চ রাতে হাটহাজারী থানায় ৬টি মামলা দায়ের করা হয়। এরমধ্যে হাটহাজারী ভূমি অফিসে ভাংচুর ও আগুন দেওয়ার ঘটনায় দুটি এবং থানায় হামলা, ডাকবাংলো ভাংচুর ও পুলিশ সদস্যকে আক্রমণের অভিযোগে আরও ৪টি মামলা করা হয়। পরে গত মঙ্গলবার ভোরে হাটহাজারীর বিভিন্ন এলাকায়ে অভিযান চালিয়ে কয়েকজনকে গ্রেফতার করে পুলিশ। কারাগারে যাওয়া আসামিদের একজনকে একটি মামলায় এবং বাকি চারজনকে ৪টি করে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তবে কোনো রিমান্ড আবেদন করেনি পুলিশ।  

চট্টগ্রাম জেলা কোর্ট পরিদর্শক হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, পাচঁজনকে আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  

রিমান্ড আবেদন করা হয়েছে কিনা, এমন প্রশ্নে এ বিষয়ে তিনি অবগত নন বলে জানান।  

 

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
এমএম/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa