ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

দক্ষিণ চট্টগ্রামে করোনা পরীক্ষাগার চান এমপি মোছলেম উদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
দক্ষিণ চট্টগ্রামে করোনা পরীক্ষাগার চান এমপি মোছলেম উদ্দিন মোছলেম উদ্দিন চৌধুরী

চট্টগ্রাম: দক্ষিণ চট্টগ্রামের জন্য আলাদা করোনা পরীক্ষার ল্যাব স্থাপনের দাবি জানিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ।
মঙ্গলবার (১৩ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।

বিবৃতিতে বলা হয়, সারা দেশের সঙ্গে পাল্লা দিয়ে চট্টগ্রামেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কিন্তু পর্যাপ্ত করোনা ল্যাব না থাকায় করোনা রিপোর্ট হাতে পেতে সময় লাগছে ২ থেকে ৩ দিন। এতে করে একদিকে রোগীর চিকিৎসা নিতে যেমন দেরি হচ্ছে, অন্যদিকে রোগীর সংস্পর্শে এসে অন্যদেরও করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ছে। তাই করোনা পরীক্ষার ফলাফল, নমুনা সংগ্রহের এক দিনের মধ্যে দেওয়ার ব্যবস্থা গ্রহণে দাবি জানাচ্ছি।

বিবৃতিতে আরও বলা হয়, চট্টগ্রামের দক্ষিণ জেলার আওতাধীন ৮ উপজেলায় কোনো করোনা পরীক্ষার ল্যাব নেই। যেকোনো উপজেলায় একটি করোনা পরীক্ষার ল্যাব স্থাপন করা হলে দক্ষিণ চট্টগ্রামের মানুষ উপকৃত হবে। তাই এই অঞ্চলে করোনা পরীক্ষার ল্যাব স্থাপনে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানাচ্ছি।  


বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa