ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য গ্রেফতার, ট্রাক জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য গ্রেফতার, ট্রাক জব্দ ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল মোড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশি অস্ত্র, একটি মিনিট্রাকসহ অন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন- খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার তিনটাহরী বাজার একসত্য পাড়ার মো. মিলনের ছেলে মো. নাছির (৪৪), রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ফকিরপাড়ার মৃত বদিউল আলমের ছেলে মো. আজিম (৩২), নোয়াখালী জেলার হাতিয়া থানার বয়ারচরের মৃত মোশারফ হোসেনের ছেলে দিদার প্রকাশ রানা মিলন (৩২) ও আনোয়ারা থানার বিলপুর এয়াকুব সরকারের বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে নূর মোহাম্মদ (৩২)।

 

সোমবার ( ১২ এপ্রিল) ভোরে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার। এ সময় তিনটি কিরিচ, একটি গ্রিলকাটার লোহার তৈরি কাটার, একটি সাদা রঙের মিনিট্রাক জব্দ করা হয়েছে।

 

ওসি প্রিটন সরকার জানান, বিভিন্ন সড়কে রাতে খালি ট্রাক নিয়ে তারা ঘোরাঘুরি করে। সুযোগ বুঝে যাত্রীদের উঠিয়ে ফাঁকা স্থানে নিয়ে ডাকাতি করে। তারা অন্তঃজেলা ডাকাতদলের সদস্য। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশি অস্ত্র, ট্রাকসহ তাদের গ্রেফতার করা হয়।  

তাদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্ততি ও অস্ত্র আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।