ঢাকা, বুধবার, ৩০ চৈত্র ১৪২৭, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মেয়াদবিহীন বেবি লোশন বিক্রি করায় ২০ হাজার টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
মেয়াদবিহীন বেবি লোশন বিক্রি করায় ২০ হাজার টাকা জরিমানা ...

চট্টগ্রাম: মেয়াদের তারিখ উল্লেখ ছাড়া ‘অ্যাভেনো বেবি লোশন’ বিক্রির জন্য রাখায় নগরের ওয়াসা মোড়ের মুনতাসির টাওয়ারের বেবি টাউন নামের একটি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।  

বৃহস্পতিবার (৪ মার্চ) চট্টগ্রাম জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম ও মো. জিল্লুর রহমান এ অভিযানে নেতৃত্ব দেন।

 

বিএসটিআইয়ের সহকারী পরিচালক মো. মোস্তাক আহমদ বাংলানিউজকে জানান, জেলা প্রশাসন ও বিএসটিআই চট্টগ্রামের যৌথ উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এ সময় বেবি টাউনে মেয়া দ উত্তীর্ণের তারিখ উল্লেখ ছাড়া বেবি লোশন পাওয়া যায়। এ ছাড়া কাজীর দেউড়ির সিজেকেএস মার্কেটের কুপার্সে (গুইবারা বেকারি) ফিট ফুড হানি রোস্টেড অ্যালমন্ড উইথ সিডস পণ্যের মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায়  'ওজন ও পরিমাপ মানদণ্ড আইন,২০১৮' অনুযায়ী প্রতিষ্ঠানের দুটির বিরুদ্ধে অভিযোগনামা দায়ের করা হয়। প্রতিষ্ঠান দুইটিকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে বিএসটিআই চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের পক্ষে প্রসিকিউশন অফিসার ছিলেন ইন্সপেক্টর (মেট) মো. মুকুল মৃধা।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa