ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লন্ডনপ্রবাসী জিয়াউদ্দীন আহমেদ আর নেই 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
লন্ডনপ্রবাসী জিয়াউদ্দীন আহমেদ আর নেই  ...

চট্টগ্রাম: রাউজান উপজেলার কোয়েপাড়ার মৌলভি গোলাম কিবরিয়া বাড়ির মরহুম সৈয়দ এজাজউদ্দীন আহমেদের ছেলে যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ জিয়াউদ্দীন আহমেদ (৬৩) হৃদরোগে আক্রান্ত হয়ে লন্ডনের কুইন ভিকটোরিয়া হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।  

তিনি যুক্তরাজ্যের লেনলি ইন্টারন্যাশনাল কারেন্সি এক্সচেঞ্জ লিমিটেডের সিনিয়র সেলস কনসালটেন্ট পদে কর্মরত ছিলেন।

তার স্ত্রী জ্যোৎস্না আক্তার স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাবেক সিনিয়র অফিসার এবং বর্তমানে যুক্তরাজ্যের রয়েল মেইল গ্রুপের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত। এ ছাড়া তিনি সাবেক মন্ত্রী, বর্ষীয়ান রাজনীতিবিদ আবদুল্লাহ আল নোমানের শ্যালক এবং ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমানের মামা।

সোমবার (১ মার্চ) অপরাহ্নে তার মরদেহ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকায় পৌঁছানোর পর হেলিকপ্টার যোগে রাউজানের কোয়েপাড়ার নিজবাড়িতে নেওয়া হবে এবং আসর নামাজের পর জানাজা অনুষ্ঠিত হবে।

সৈয়দ জিয়াউদ্দীন আহমেদের মৃত্যুতে গভীর শোক জানিয়ে ইডিইউর উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান বলেন, তার মৃত্যুতে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি একজন শুভাকাঙ্ক্ষী ও পরামর্শককে হারালো। তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে ইডিইউর আন্তর্জাতিক যোগাযোগ ও সুনাম প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলস কাজ করে গেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।