ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় দুই জনের ৫ বছরের কারাদণ্ড 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
মাদক মামলায় দুই জনের ৫ বছরের কারাদণ্ড 

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানায় দায়ের করা একটি মাদক মামলায় দুইজনকে ৫ বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁইয়ার আদালত এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আনোয়ারা উপজেলার রায়পুর এলাকার মৃত জেবন আহমেদের ছেলে মো. ইসহাক (৩৫) এবং বোয়ালখালী উপজেলার মৃত সাধন চন্দ্র সরকারের ছেলে শাম্বু নাথ সরকার (৩৭)।

এর মধ্যে মো. ইসহাক পলাতক এবং শাম্বু নাথ সরকার রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্র জানায়- ২০১৪ সালের ১৫ জুন সকালে কোতোয়ালী থানার নজরুল ইসলাম সড়কের মহানামা ফার্মেসীর সামনে ৫০০ পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করে পুলিশ।  

এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তপন কান্তি শর্মা বাদি হয়ে কোতোয়ালী থানায় মাদক মামলা করেন।  

মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ নোমান চৌধুরী বাংলানিউজকে বলেন, মাদক মামলায় দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাদের ৫ বছরের কারাদণ্ড এবং ৫ হাজার টাকা করেছেন। অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন।  

তিনি আরও বলেন, কারাদণ্ডপ্রাপ্ত আসামিদের মধ্যে মো. ইসহাক পলাতক রয়েছেন।  অন্য আসামি শাম্বু নাথ সরকারের সাজা হওয়ার কারণে তার জামিন বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।