ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আমিন-হারুন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আমিন-হারুন

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) অফিসার্স অ্যাসোসিয়েশনের ২০২১-২২ কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আমিন মোহাম্মদ মুসা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হারুন।

 

প্রধান নির্বাচন কমিশনার ও প্রধান প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন। এবারের নির্বাচনে মোহাম্মদ নজরুল ইসলাম-মো. মকবুল হোসেন পরিষদ এবং আমিন মোহাম্মদ মুসা-মোহাম্মদ হারুন পরিষদ দুই প্যানেলে প্রতিদ্বন্ধিতা করেন।

 

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক এবার নির্বাচনে ১৫০ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ও ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম ভোটকেন্দ্র পরিদর্শন এবং ভোট প্রদান করেন।  

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী এবং বর্তমান অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম উপস্থিত ছিলেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে সহকারী পরিচালক (পিঅ্যান্ডডি) সৈয়দ মো. জিল্লুর রহমান ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সহকারী প্রকৌশলী মো. আবদুল কাদের এবং সহকারী টেকনিক্যাল অফিসার মুহাম্মদ মোরশেদুল হক সমান ৭২ ভোট পাওয়ার লটারির মাধ্যমে মো. আবদুল কাদের নির্বাচিত হয়েছেন।  

এছাড়া দপ্তর সম্পাদক পদে সেকশন অফিসার মো. রুবেল মাহমুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সেকশন অফিসার মুহাম্মদ শওকত আলী, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ সওকত হায়াত ওসমানী এবং কার্যনির্বাহী সদস্য (নির্ধারিত ৫টি) পদে সহকারী লাইব্রেরিয়ান মুহাম্মদ এমরানুল হক, ডেপুটি কম্পট্রোলার মোহাম্মদ ইউছুফ, সহকারী প্রকৌশলী মো. শাহাদাত হোসেন আসিফ, সহকারী প্রকৌশলী জরনি দে এবং সহকারী টেকনিক্যাল অফিসার মো. রাশেদুল ইসলাম রানা নির্বাচিত হয়েছেন।  

উল্লেখ্য, নজরুল-মকবুল পরিষদ হতে সাংগঠনিক সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার সৈয়দ মহিবুর রহমান এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে সেকশন অফিসার নুসরাত জাহান স্ব-স্ব পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রধান প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম এবং নির্বাচন কমিশনার হিসেবে ডেপুটি রেজিস্ট্রার মো. নুরুল হুদা দায়িত্ব পালন করেন। এছাড়া সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান এবং আইআইসিটি’র উপ-বিভাগীয় প্রকৌশলী সাগর তালুকদার দায়িত্ব পালন করেন।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad