ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কর্নেল অলি দেশের সবচেয়ে কুখ্যাত ব্যক্তি: মাহবুবুল আলম খোকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
কর্নেল অলি দেশের সবচেয়ে কুখ্যাত ব্যক্তি: মাহবুবুল আলম খোকা ...

চট্টগ্রাম: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদকে দেশের সবচেয়ে কুখ্যাত ব্যক্তি উল্লেখ করে চন্দনাইশ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মাহবুবুল আলম খোকা বলেছেন, তার কারণে অনেক আওয়ামী লীগ নেতাকর্মী নির্যাতিত হয়েছেন।

রোববার (১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় নগরের থিয়েটার ইনস্টিটিউটে তিনি এসব কথা বলেন।

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন এবং দক্ষিণ জেলা পৌরসভা নির্বাচন সামনে রেখে দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।  

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এ ছাড়া দক্ষিণ জেলার বিভিন্ন পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থীরা উপস্থিত আছেন।

মাহবুবুল আলম খোকা বলেন, চন্দনাইশে বাংলাদেশের সবচেয়ে কুখ্যাত একজন ব্যক্তির জন্মস্থান। তিনি হলেন কর্নেল (অব.) অলি আহমেদ। তার মাধ্যমে পৌরসভা গঠিত হওয়ার পর ১২ বছর তার বড় ভাইয়ের ছেলে পৌরসভা মেয়রের দায়িত্ব ছিল। পৌরসভার সদরটি ছিল আওয়ামী লীগ নেতাকর্মীদের জন্য ভয়ঙ্কর একটি স্থান। কারণ এখানে এমন কোনো লোক ছিল না, যারা নির্যাতিত হয়নি।

তিনি বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা দীপঙ্কর তালুকদার, মোজাহিদুল হক চৌধুরী, আব্দুল ওয়াহেদ মাস্টারসহ অনেকে নির্যাতিত হয়েছেন। এ জায়গায় যখন আমাকে মনোনয়ন দেওয়া হলো, তখন স্থানীয় মানুষ আমার পাশে ছিল বলে অলি আহমদকে বিতাড়িত করেছিলাম। আবারও আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। এবারও আমি জয়ী হবো, কারণ মানুষ আমাদের পাশে আছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।