ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউলের জন্য ভোট চাইলেন আরশেদুল আলম বাচ্চু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
রেজাউলের জন্য ভোট চাইলেন আরশেদুল আলম বাচ্চু

চট্টগ্রাম: সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিমের পক্ষে প্রচারণায় নেমেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি সদস্য ও সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চু।

শনিবার (১৬ জানুয়ারি) নগরের নাসিরাবাদ, সিঅ্যান্ডবি কলোনি, আলফালাহ গলি, গার্লস স্কুল এলাকা, তুলাতলি এলাকা, ষোলশহর কর্ণফুলী কাঁচাবাজারসহ বিভিন্ন এলাকায় রেজাউলের জন্য ভোট চান বাচ্চু।

আরশেদুল আলম বাচ্চু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের মানুষের জন্য যোগ্য প্রার্থী দিয়েছেন। রেজাউল করিম ১৯৬৬ সাল থেকে রাজনীতির সঙ্গে যুক্ত।

জীবনের ৫০ বছরের বেশি সময় রাজনীতির পেছনে দিয়েছেন। তিনি জানেন কিভাবে চট্টগ্রামকে আধুনিক ও পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলতে হবে।  

আগামী ২৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে রেজাউল করিমকে স্বপ্নের চট্টগ্রাম গড়ার সুযোগ দেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এবং ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, গোলাম সামদানী জনি, তোসাদ্দেক নূর চৌধুরী তপু, ইয়াছিন আরাফাত কচি, খোরশেদ আলম মানিক, আকতার হোসেন সৌরভ, এম এ হালিম সিকদার মিতু, নাদিম উদ্দিন, মাহমুদুল রশিদ বাবু, এম হাসান আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad