ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুপ্তি হত্যা: খুন করেছেন প্রেমিক, জেল খাটছেন স্বামী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
সুপ্তি হত্যা: খুন করেছেন প্রেমিক, জেল খাটছেন স্বামী

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার পানওয়ালা পাড়ায় দুই মাস আগে সংঘটিত গৃহবধু সুপ্তি মল্লিক (২২) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।  

পুলিশের বিশেষায়িত এই সংস্থার তদন্তে উঠে এসেছে- গত ৪ নভেম্বর ভাড়া বাসায় সুপ্তি মল্লিককে গামছা পেঁচিয়ে খুন করেন তার সাবেক প্রেমিক জাকের হোসাইন (২৭)।

 

যদিও এ ঘটনার পরদিন ডবলমুরিং থানায় সুপ্তির বাবা সাধন মল্লিকের দায়ের করা মামলায় পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেল খাটছেন সুপ্তির স্বামী বাসুদেব চৌধুরী এবং ভাসুর অনুপম চৌধুরী।

পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বাংলানিউজকে বলেন, মামলার তদন্তভার পেয়ে হত্যাকাণ্ডের ক্লু এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় জাকের হোসেনকে ঢাকার আশুলিয়া থানার নিশ্চিন্তপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জাকের সুপ্তি মল্লিককে খুন করার কথা স্বীকার করেছেন।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে জাকের জানিয়েছেন- রাঙামাটিতে পাশাপাশি বাড়ি হওয়ার সুবাধে সুপ্তির সঙ্গে সম্পর্ক হয় তার। ২০১৮ সালে তারা পালিয়ে বিয়ে করেন। বিয়ের ৩-৪ মাস পর জাকেরকে তালাক দিয়ে সুপ্তি বাড়ি ফিরে আসেন। পরে বাসুদেব এর সঙ্গে সুপ্তির বিয়ে হয়।

‘ঘটনার দিন বাসায় লোকজন না থাকার খবর পেয়ে জাকের সুপ্তির বাসায় যান। সেখানে পুরনো সম্পর্ক নিয়ে ঝগড়ার এক পর্যায়ে সুপ্তিকে গলায় গামছা পেঁচিয়ে খুন করেন জাকের। পরে সুপ্তির ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে তিনি পালিয়ে যান। ’

পুলিশ কর্মকর্তা সন্তোষ কুমার বলেন, গত ১৩ জানুয়ারি জাকেরকে ঢাকা থেকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যানুযায়ী সুপ্তির ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তিনি আদালতে খুনের বিবরণ ও কারণ উল্লেখ করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।