ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চান্দগাঁওয়ে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে বিএনপির সংঘর্ষ, আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
চান্দগাঁওয়ে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে বিএনপির সংঘর্ষ, আহত ৩

চট্টগ্রাম: নগরের চাঁন্দগাও থানা এলাকায় যুবলীগ-ছাত্রলীগের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৩ নেতাকর্মী আহত হয়েছেন।

আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (০২ জানুয়ারি) রাত ৯টার দিকে চান্দগাঁওয়ের মোহরা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি চান্দগাঁও থানা যুবলীগ নেতা মোহাম্মদ তৌহিদ ইরফান। তাকে চমেকে ভর্তি করা হয়েছে। বাকি দুইজন বিএনপির কর্মী বলে জানা গেছে।

সূত্র জানায়, মোহরার ৫ নম্বর ওয়ার্ডে নগর বিএনপির করোনা সামগ্রী বিতরণের অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় বাধা দেন স্থানীয় কয়েকজন যুবলীগের নেতাকর্মী। এসময় যুবলীগের নেতাকর্মীদের ধাওয়া দিয়ে ইরফানকে মারধর করেন বিএনপির কর্মীরা।

এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এসে পাল্টা ধাওয়া দেওয়া দেন। পরে বিএনপির কর্মীরা মোহরা এলাকায় সড়কে অবস্থান নিয়ে কয়েকটি গাড়ি ভাঙচুর করেন।

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নূরন নবী সাহেদ বাংলানিউজকে বলেন, বিএনপির অনুষ্ঠান থেকে জাতির জনক ও জননেত্রী শেখ হাসিনাকে কটূক্তি করা হলে যুবলীগের কয়েকজন বাধা দিলে তাদের মারধর করা হয়। খবর পেয়ে ছাত্রলীগ ঘটনাস্থলে গিয়ে তাদের প্রতিহত করে।

এ বিষয়ে জানতে নগর বিএনপির নেতাদের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের কাউকে পাওয়া যায়নি।  

চান্দগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক মো. জাকির হোসেন বাংলানিউজকে বলেন, বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। চমেকে গিয়ে এ বিষয়ে খোঁজ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
জেইউ/টিসি/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।