ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

গোয়েন্দা পুলিশের হাতে দুই সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
গোয়েন্দা পুলিশের হাতে দুই সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রাম: নগরের আকবরশাহ এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও কিশোরগ্যাং লিডার শাকিল হাসান সাগর প্রকাশ লাল সাগর ও মো. মহসীনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে ছুরি ও চাপাতি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) তাদের গ্রেফতারের বিষয়টি সিএমপির পক্ষ থেকে জানানো হয়।  

গ্রেফতার শাকিল হাসান সাগর প্রকাশ লাল সাগরের বিরুদ্ধে ১৫টি মামলা ও মো. মহসীনের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আবু বকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, আকবরশাহ এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও কিশোরগ্যাং লিডার শাকিল হাসান সাগর প্রকাশ লাল সাগর ও মো. মহসীনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ছুরি ও চাপাতি উদ্ধার করা হয়েছে।  

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. শাহাদাৎ হোসেন খান বাংলানিউজকে বলেন, শাকিল হাসান সাগর প্রকাশ লাল সাগরের বিরুদ্ধে ১৫টি ও মহসীনের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে। তারা আকবরশাহসহ নগরের বিভিন্ন এলাকায় কিশোরগ্যাংয়ের নিয়ন্ত্রক হিসেবে চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত।

এর আগে বৃহস্পতিবার কিশোরগ্যাং লিডার শাকিল হাসান সাগর প্রকাশ লাল সাগরের গ্রুপের সক্রিয় সদস্য আব্দুল আজিজ প্রকাশ সাকিব প্রকাশ আরিয়ানকে গ্রেফতার করে আকবরশাহ থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa