ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ঈদে কোতোয়ালী থানার ব্যতিক্রমী আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
ঈদে কোতোয়ালী থানার ব্যতিক্রমী আয়োজন কোতোয়ালী থানার ব্যতিক্রমী আয়োজন

চট্টগ্রাম:  পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালী থানা।  


চট্টগ্রামের বিভিন্ন আইসোলেশন সেন্টারে কর্মরত সকল স্বেচ্ছাসেবক, দাফন-দাহ কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবক এবং কোতোয়ালী থানা এলাকায় করোনায় মারা যাওয়া ব্যক্তিদের পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করবে তারা।

 


স্বেচ্ছাসেবক এবং মৃত ব্যক্তিদের পরিবারের জন্য পশু কোরবানি করবে কোতোয়ালী থানা। পরে সেই মাংস তাদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছেও দেওয়া হবে।


কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ‘আমাদের স্বজনদের জন্যই স্বেচ্ছাসেবক ভাই বোনেরা আজ পরিবার থেকে বিচ্ছিন্ন। বঞ্চিত পরিবারের ঈদ আনন্দ থেকে। আমরা তাদের মাঝে সেই খুশি কিছুটা হলেও দিতে চাই। তাই এই আয়োজন। আমরা গরু মাংসের মেজবানি রান্না করব। পরে তা বিতরণ করা হবে। ’


জানা যায়, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চট্টগ্রামে করোনায় মৃত ব্যক্তিদের পরিবার, বিভিন্ন আইসোলেশন সেন্টারে কর্মরত স্বেচ্ছাসেবক, দাফন-দাহ কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবক আল মানাহিল, গাউছিয়া কমিটি বাংলাদেশ এর সাথে এবার ঈদ আনন্দ ভাগাভাগি করবে কোতোয়ালী থানা।  


এই আয়োজনের নাম দেওয়া হয়েছে ‘তাঁদের খুশিতে আনন্দ খুঁজি’। এজন্য একটি গরুও কেনা হয়েছে। ঈদের দিন এই গরু কোরবানি দিয়ে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি মাংস রান্না করে সবার মাঝে বিলি করা হবে।


বিশেষ এই আয়োজনকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ বলে মন্তব্য করেন ওসি মোহাম্মদ মহসীন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।