ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিলেন নওফেল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
করোনা স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিলেন নওফেল করোনাভাইরাস শনাক্তের প্রথম ধাপের স্ক্রিনিংয়ের জন্য সাড়ে আটশ’ স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী

চট্টগ্রাম: করোনাভাইরাস শনাক্তের প্রথম ধাপের স্ক্রিনিংয়ের জন্য সাড়ে আটশ’ স্ক্রিনিং কিট  বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজে (বিআইটিআইডি) দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

সোমবার (৩০ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে ঢাকা থেকে সড়কপথে এসে কিটগুলো বিআইটিআইডি’র পরিচালক প্রফেসর এমএ হাসান চৌধুরীর কাছে হস্তান্তর করেন শিক্ষা উপমন্ত্রী।

এ সময় তিনি বিআইটিআইডি’র করোনাভাইরাস প্রতিরোধে পরীক্ষা ও চিকিৎসাসেবা কার্যক্রম সম্পর্কে খোঁজ নেন এবং আইসোলেশন ওয়ার্ড ঘুরে দেখেন।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী বাংলানিউজকে জানান, এসব কিট ব্যক্তি উদ্যোগে শিক্ষা উপমন্ত্রী বিআইটিআইডিকে দিয়েছেন। এগুলোর মাধ্যমে স্ক্রিনিংয়ের পর পজেটিভ রেজাল্ট আসলে করোনাভাইরাসের সরকারি কিট দিয়ে পরীক্ষা করে চূড়ান্ত পরীক্ষা করা হবে।

   

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।