ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার প্রার্থী মোছলেম উদ্দিন এগিয়ে

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
নৌকার প্রার্থী মোছলেম উদ্দিন এগিয়ে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে এ পর্যন্ত পাওয়া ফলাফলে এগিয়ে আছেন আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৭০টি কেন্দ্রের মধ্যে ১০০টি কেন্দ্রের ফলাফল প্রকাশ করা হয়েছে।

প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ পেয়েছেন ৩৫ হাজার ৮৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির প্রার্থী মো. আবু সুফিয়ান পেয়েছেন ১১ হাজার ৩৩৪ ভোট।

সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান নগরের জিমনেশিয়াম মাঠের অস্থায়ী কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন।

মোছলেম উদ্দিন আহমদ ও মো. আবু সুফিয়ান ছাড়াও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) চেয়ারম্যান এস এম আবুল কালাম আজাদ, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সৈয়দ মোহাম্মদ ফরিদ উদ্দিন, ন্যাপের বাপন দাশগুপ্ত ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ এমদাদুল হক এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আপডেট সময়: ২০১০ জানুয়ারি ১৩, ২০২০
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।