ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছে: মোছলেম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছে: মোছলেম সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মোছলেম উদ্দিন আহমদ।

চট্টগ্রাম: শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপির প্রার্থী অপপ্রচার চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ।

বিএনপির প্রার্থী আবু সুফিয়ান সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নির্বাচন স্থগিত করে পুনর্নির্বাচনের দাবি জানানোর পর এক প্রতিক্রিয়ায় মোছলেম উদ্দিন আহমদ এ অভিযোগ করেন।

সাংবাদিকদের মোছলেম উদ্দিন আহমদ বলেন, আপনারা সকাল থেকে এতোগুলো ভোটকেন্দ্র ঘুরে দেখেছেন।

কোথাও কি নির্বাচন স্থগিত কিংবা বন্ধ করার মতো পরিবেশ তৈরি হয়েছে? সংঘর্ষ হয়েছে? ভোটগ্রহণ প্রক্রিয়া বাধাগ্রস্থ হয়েছে?

‘নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি এখন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। জনগণের সঙ্গে তাদের সম্পৃক্ততা নেই বলেই তারা নির্বাচনে আস্থা রাখতে পারছে না।

এটি আবার প্রমাণিত হয়েছে। ’

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে নগর বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আবু সুফিয়ান চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ স্থগিতের দাবি জানান। এ নির্বাচনে ফের ভোটগ্রহণ করতে ইসির প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, এ সরকারের আমলে কোনো নির্বাচন যে সুষ্ঠু হবে না, তা আরও একবার দেখলো জনগণ। প্রত্যেক কেন্দ্রের সামনে আওয়ামী লীগের সমর্থকরা অবস্থান নিয়ে ভোটারদের ভয়-ভীতি দেখাচ্ছে। বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

আবু সুফিয়ান বলেন, নির্বাচনের কোনো পরিবেশ না পেয়ে নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ জানানো হয়েছে। নির্বাচনের নামে তামাশা করা হচ্ছে। ভোটের নামে মানুষের ট্যাক্সের টাকা খরচ করার কোনো মানে হয় না।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।