ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সন্ত্রাসীদের প্রতিহত করতে উপ-নির্বাচন একটি অগ্নিপরীক্ষা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
সন্ত্রাসীদের প্রতিহত করতে উপ-নির্বাচন একটি অগ্নিপরীক্ষা সন্ত্রাসীদের প্রতিহত করতে উপ-নির্বাচন একটি অগ্নিপরীক্ষা

চট্টগ্রাম: নির্বাচনে জয়-পরাজয়ে সরকার পরিবর্তনের কোন সম্ভাবনা নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং সন্ত্রাসীদের প্রতিহত করতে এটি একটি অগ্নিপরীক্ষা বলে মন্তব্য করেছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের নৌকার প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ।

শনিবার (১১ জানুয়ারি) নির্বাচনী প্রচারণার শেষ দিনে চট্টগ্রাম-৮ আসনের মহানগর সংশ্লিষ্ট ৬টি সাংগঠনিক ওয়ার্ডে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

মোছলেম উদ্দিন আহমেদ বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামাত জোট নিকট অতীতে ধ্বংসাত্মক রাজনীতি করেছিল।

 জনগণকে জিম্মি করে স্বাধীনতা ও সার্বভৌমত্বকে বিপন্ন করেছিল। তারা কিছু গোপন নেটওয়ার্কের মাধ্যমে ভোটারদের বিভ্রান্ত করতে চায়।
তাদের এ কার্যকলাপকে প্রতিহত করতেই আগামী ১৩ জানুয়ারি উপ-নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

৬নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে আশরাফুল আলমের সঞ্চালনায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চট্টগ্রাম-৮ নির্বাচনী আসনের সদস্য সচিব নোমান আল মাহমুদ, নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ওয়ার্ড সমন্বয়কারী শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০

এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।