ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি নেতাদের গাত্রদাহ শুরু হয়েছে: সুজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
বিএনপি নেতাদের গাত্রদাহ শুরু হয়েছে: সুজন গণসংযোগ করেন খোরশেদ আলম সুজন।

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ সংসদীয় আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী নিশ্চিত পরাজয় আঁচ করতে পেরে পরিকল্পিত সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে বলে অভিযোগ করেছেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) বিকেলে পূর্ব মোহরার সরলিয়া পাড়া ও হিন্দুপাড়ায় গণসংযোগ এবং রাতে  কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

সুজন বলেন, সরকারের অব্যাহত উন্নয়ন কর্মকাণ্ডে বিএনপি নেতাদের গাত্রদাহ শুরু হয়েছে।

তাই তারা সুষ্ঠু ধারার রাজনীতির বিরুদ্ধে গিয়ে সবসময়ই সন্ত্রাসী কর্মকাণ্ডকে পৃষ্ঠপোষকতা করেন।

‘আন্দোলনের নামে তারা যেভাবে জ্বালাও পোড়াও করে পুড়িয়ে মানুষ হত্যা করেছে, দেশের সম্পদ পুড়িয়ে নষ্ট করেছে তাতে ১৯৭১ সালের পাকিস্তানিদের গণহত্যার চেহারা ভেসে ওঠে।

ডিজিটাল বাংলাদেশের কল্যাণে দেশের জনগণ এখন অনেক বেশি সচেতন। তাই এই আসনের ভোটাররাও কোনভাবেই বিএনপিকে ভোট দিবে না। এটা বুঝতে পেরে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে আতঙ্ক সৃষ্টি করে তারা নির্বাচনের পরিবেশ বানচাল করতে চায়’।

সুজন বলেন, কথায় কথায় জনগণকে জিম্মি করে দাবি আদায়ের যে পদ্ধতি বিএনপি অনুসরণ করছে তা ১৩ জানুয়ারির নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে প্রমাণ করবে। ধানের শীষের প্রার্থী নির্বাচনের দাপ্তরিক কর্মকাণ্ড থেকে দূরে থেকে শুধুমাত্র লোক দেখানো সভা, সমাবেশ এবং কাল্পনিক মিথ্যাচারের মাধ্যমে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার যে অপকৌশলে লিপ্ত রয়েছে তা কোনদিনই সফল হবে না।

গণসংযোগ এবং মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মো. ইলিয়াছ, মোহরা ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোহাম্মদ রফিকুল আলম, যুগ্ম-আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ জসীম উদ্দিন, খালেদ হোসেন খান মাসুক, আলী রিয়াজ রক্সি, অনির্বাণ দাশ বাবু, মহানগর ছাত্রলীগের সভাপতি এম ইমরান আহমেদ ইমু, নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক, যুগ্ম-আহ্বায়ক, সদস্য সচিবসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ এবং শ্রমিক লীগ নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।