ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাইকারীসহ গ্রেফতার তিন, অস্ত্র উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
ছিনতাইকারীসহ গ্রেফতার তিন, অস্ত্র উদ্ধার গ্রেফতার তিনজন

চট্টগ্রাম: সিএনজি অটোরিকশা নিয়ে যাত্রীর ব্যাগটানা পার্টির দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তার দেওয়া তথ্যে চোরাই মালামাল বিক্রির সঙ্গে জড়িত আরও একজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে এক যাত্রীর কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) ভোরে নগরের আগ্রাবাদ এক্সেস রোডস্থ বেপারীপাড়া মোড় থেকে ও রেয়াজউদ্দিন বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিনজন হলো- ছিনতাইকারী মো. এসকান্দার আলম (২৯) ও সজল মিয়া (২৩) এবং চোরাই মালামালের ক্রেতা জয়নাল আবেদীন জুয়েল (৩০)।

তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী বন্দুক ও গুলি, ছয়টি মোবাইল, একটি ল্যাপটপ, ১৭টি ব্যাগ ও একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন বাংলানিউজকে বলেন, সিএনজি অটোরিকশা নিয়ে যাত্রীর ব্যাগটানা পার্টির দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

পরে তার দেওয়া তথ্যে চোরাই মালামাল বিক্রির সঙ্গে জড়িত আরও একজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী বন্দুক ও গুলি, ছয়টি মোবাইল, একটি ল্যাপটপ, ১৭টি ব্যাগ ও একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

মো. জহির হোসেন জানান, ৬ জানুয়ারি সকালে আগ্রবাদ জাম্বুরি পার্কের সামনে ছিনতাইয়ের শিকার হন মাহফুজা আলম প্রিমা নামে এক নারী। পরে থানায় তার অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।