ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফেনসিডিলসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
ফেনসিডিলসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী গ্রেফতার কাজী আব্দুল আলিম

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী থানাধীন সরাইপাড়া এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ কাজী আব্দুল আলিম (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ৩৯৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকেলে সরাইপাড়া পোর্ট কানেক্টিং রোডে জাহানারা মেকানিক্যাল ওয়ার্কশপের সামনে থেকে তাকে গ্রেফতরা করা হয়। ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটি (ঢাকা-মেট্রো-গ-২৬-৩১০০) জব্দ করা হয়।

কাজী আব্দুল আলিম ফেনী জেলার সদর উপজেলার পাঁচগাছিয়া ইলাসপুর এলাকার কাজী আব্দুল মান্নানের ছেলে। তিনি জব্দ করা প্রাইভেট কারের চালক বলে জানিয়েছে র‌্যাব।

জব্দ করা প্রাইভেট কার

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, সরাইপাড়া পোর্ট কানেক্টিং রোডে জাহানারা মেকানিক্যাল ওয়ার্কশপের সামনে অভিযান চালিয়ে ৩৯৪ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটি (ঢাকা-মেট্রো-গ-২৬-৩১০০) জব্দ করা হয়েছে।

গ্রেফতার কাজী আব্দুল আলিম দীর্ঘদিন ধরে একই কায়দায় মাদক ব্যবসা করে আসছিলেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।