ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিইউজে’র নির্বাচন ৩০ জানুয়ারি, ভোটার ৪০৪ জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
সিইউজে’র নির্বাচন ৩০ জানুয়ারি, ভোটার ৪০৪ জন সিইউজের সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচন পরিচালনা কমিটিকে দায়িত্বভার হস্তান্তর করেন

চট্টগ্রাম: দ্বিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে)। তফসিল অনুযায়ী ৩০ জানুয়ারি, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিরতিহীন বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি জসীম চৌধুরী সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত  সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ নিযাম উদ্দিন, মুহাম্মদ মোরশেদ আলম, মুহাম্মদ শামসুল হক ও মোহাম্মদ মামুনুর রশীদ।

মনোনয়নপত্র সরবরাহ করা হবে ১৫ ও ১৬ জানুয়ারি, সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। মনোনয়নপত্র জমা ১৭ জানুয়ারি, সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

মনোনয়নপত্র বাছাই ও খসড়া তালিকা প্রকাশ ১৮ জানুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহার ২০ জানুয়ারি, সকাল ১১টা থেকে বিকেল-৪টা পর্যন্ত। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২১ জানুয়ারি এবং ভোট গ্রহণ ৩০ জানুয়ারি।
এর আগে বিকেলে সিইউজে আয়োজিত অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জসীম চৌধুরী সবুজ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল এবং সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরাও উপস্থিত ছিলেন।

নির্বাহী পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি, সহসভাপতি, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, নির্বাহী পরিষদের একটি সদস্য পদসহ মোট ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ৪০৪ জন সদস্য নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।