ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভোটের দিন বাধা উপেক্ষা করে কেন্দ্রে আসুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
ভোটের দিন বাধা উপেক্ষা করে কেন্দ্রে আসুন বিএনপির প্রার্থী আবু সুফিয়ানের গণসংযোগ

চট্টগ্রাম: সব বাধা উপেক্ষা করে বিএনপির প্রার্থী আবু সুফিয়ানকে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার।

তিনি বলেন, বোয়ালখালীতে ধানের শীষের পক্ষে যারা পোস্টার-ব্যানার লাগিয়ে প্রচারণা চালাচ্ছেন, তাদের টার্গেট করা হচ্ছে। প্রথমে হুমকি দিয়ে বিরত রাখার চেষ্টা করছে।

না পারলে হামলা করছে, পরিবারের সদস্যদের হয়রানি করা হচ্ছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী আবু সুফিয়ানের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

গোলাম আকবর খোন্দকার বলেন, আওয়ামী লীগের লোকজনের কারণে নির্বাচনী এলাকায় এখন ভীতিকর পরিস্থিতি তৈরি হয়েছে। পরিকল্পিতভাবে এ পরিস্থিতি তৈরি করা হয়েছে। এভাবে কি সুষ্ঠু নির্বাচন সম্ভব? এলাকার ভোটারদের মধ্যে শঙ্কা বিরাজ করছে, আদৌ তারা ভোট দিতে পারবেন কি না।

আবু সুফিয়ান বলেন, নির্বাচনী প্রচারণার শুরু থেকেই প্রশাসনের কাছ থেকে সমান সুযোগ-সুবিধা পাচ্ছি না। এখানে লেভেল প্লেয়িং ফিল্ড নেই।  বিএনপির দুজন ত্যাগী নেতা মোস্তাক আহমেদ খান ও পৌর মেয়র আবুল কালাম আবুর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করে তাদের হয়রানি করা হচ্ছে।  

উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, প্রচার সম্পাদক শিহাব উদ্দিন মুবিন, বোয়ালখালী পৌর মেয়র আবুল কালাম আবু, উত্তর জেলা বিএনপির আব্দুল আওয়াল চৌধুরী, মো. সেকান্দর চৌধুরী, নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, বিএনপি নেতা মো. ইসহাক চৌধুরী, নুরুন নবী চৌধুরী, আব্দুল মান্নান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।