ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কমবে বৃষ্টি, বাড়বে শীত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
কমবে বৃষ্টি, বাড়বে শীত

চট্টগ্রাম: পৌষের মাঝামাঝি সময়ে এসে টানা দুই দিনের গুঁড়িগুঁড়ি বৃষ্টির পর রোববার থেকে চট্টগ্রামে বৃষ্টি কমবে বলে পূর্বাভাস দিয়েছে পতেঙ্গা আবহাওয়া অধিদপ্তর। তবে বৃষ্টি কমলেও শীতের তীব্রতা আগামী কয়েকদিনে ক্রমান্বয়ে বাড়বে বলে জানিয়েছেন অধিদপ্তরের কর্মকর্তারা।

শনিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় পতেঙ্গা আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ শেখ ফরিদ আহমেদ বাংলানিউজকে জানান, আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টির সম্ভাবনা না থাকলেও আকাশ হালকা মেঘাচ্ছন্ন থাকবে। রাতের দিকে তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে।

তিনি আরও বলেন, গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ৩৪ দশমিক ২ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে। রোববার থেকে বৃষ্টি কমলেও শীতের তীব্রতা অনুভুত হবে।

এদিকে শনিবার সকালে চট্টগ্রামে বৃষ্টি না থাকলেও দুপুরের দিকে নগরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। পৌষের বৃষ্টিতে ভোগান্তিতে পড়েন স্কুল-কলেজ ফেরত শিক্ষার্থীরা। বর্তমানে নগরে ২০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।