ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘চাঁদাবাজ’ কাউছার দুই সহযোগীসহ ফের গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
‘চাঁদাবাজ’ কাউছার দুই সহযোগীসহ ফের গ্রেফতার গ্রেফতার কাউছার ও দুই সহযোগী

চট্টগ্রাম: নগরের বহদ্দারহাট ও চকবাজার এলাকার ‘চাঁদাবাজ ও সন্ত্রাসী’ কথিত স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ কাউছারকে (৩৯) দুই সহযোগীসহ ফের গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ভোরে চান্দগাঁও থানাধীন ওমর আলী মাতব্বর রোডে একটি আস্তানা থেকে তাদের গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে দুইটি চাপাতি, একটি ছুরি ও দুইটি কিরিচ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার মোহাম্মদ কাউছার চান্দগাঁও থানাধীন বাদশা চেয়ারম্যান ঘাটা এলাকার আবদুস সালামের ছেলে, আরিফুল ইসলাম প্রকাশ নয়ন (২৬) একই এলাকার হারুনুর রশিদের ছেলে ও মো. শাহাদাত হোসেন (৩৩) ওমর আলী মাতব্বর রোডের সিরাজুল ইসলামের ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন বাংলানিউজকে বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসী মোহাম্মদ কাউছারকে দুই সহযোগীসহ গ্রেফতার করা হয়েছে।

তাদের কাছ থেকে দুইটি চাপাতি, একটি ছুরি ও দুইটি কিরিচ উদ্ধার করা হয়েছে।

এর আগে গত বছরের ২৯ জুলাই চকবাজার থানায় দায়ের হওয়া চাঁদাবাজির মামলায় কথিত স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ কাউছারকে অস্ত্রসহ গ্রেফতার করেছিল চকবাজার থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।