ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিপুল অস্ত্রসহ চার সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
বিপুল অস্ত্রসহ চার সন্ত্রাসী গ্রেফতার অস্ত্রসহ গ্রেফতার চার সন্ত্রাসী

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার সন্দ্বীপ কলোনী এলাকায় অভিযান চালিয়ে বিপুল অস্ত্র, গুলি ও দেশিয় অস্ত্রসহ ৫০টির অধিক মামলার আসামি মো. সুমন (৩৬) ও তার তিন সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুরে সন্দ্বীপ কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তলসহ ছয়টি অস্ত্র, ১৪ রাউন্ড গুলি, তিনটি ছুরি, দুইটি কিরিচ ও বেশ কিছু দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

উদ্ধার হওয়া অস্ত্র

গ্রেফতার মো. সুমন হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ এলাকার মুজিবুল হকের ছেলে। গ্রেফতার অপর তিনজন হলো- হাটহাজারী উপজেলার মির্জাপুর এলাকার নোয়া মিয়ার ছেলে মো. আসাদুল্লাহ (২৬), একই এলাকার মো. আবদুল মান্নানের ছেলে মো. আরিফ (২০) ও রফিকুল ইসলামের ছেলে মো. জাহেদ (২০)।

এদের মধ্যে মো. সুমন একজন চিহ্নিত ভূমিদস্যু, চাঁদাবাজ, অস্ত্র ও ইয়াবা ব্যবসায়ী। সুমনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে বিভিন্ন থানায় ৫০টির অধিক মামলা রয়েছে বলে জানান র‌্যাব-৭ এর অপারেশন অফিসার এএসপি মো. মাশকুর।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।