ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্নাতক ডিগ্রিধারী যুবকদের চীনে চাকরির সুযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
স্নাতক ডিগ্রিধারী যুবকদের চীনে চাকরির সুযোগ

চট্টগ্রাম: স্নাতক বা সমমান ডিগ্রিধারী বাংলাদেশি যুবকদের চীনে চাকরির সুযোগ সৃষ্টি হয়েছে। কোয়ালিটি কন্ট্রোলার, অপারেটর ও সহকারী অপারেটর পদে মাসিক প্রায় ৩৮ হাজার টাকা বেতন দেওয়া হবে।

এ লক্ষ্যে নগরের নাসিরাবাদের পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, চট্টগ্রামে শুক্রবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ‘জব ফেয়ার ও কর্মী বাছাই’ হবে।  

জব ফেয়ার থেকে চীনের ন্যানচাং অফিল্ম হুয়া গোয়াগ টেকনোলজি লিমিটেড কোম্পানিতে বাছাইকৃতদের নিয়োগের প্রক্রিয়ার বিষয়ে জানানো হবে।

চট্টগ্রাম জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের উপ-পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মদ জহিরুল আলম মজুমদার বাংলানিউজকে জানান, যারা ২০১৮ সালের আগে স্নাতক বা সমমানের ডিগ্রি অর্জন করেছেন এবং বয়সসীমা ২৩-৪০ বছরের মধ্যে তারা এ জব ফেয়ারের মাধ্যমে চীনে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং আহমদ ইন্টারন্যাশনালের (আরএল-১১৪৬) যৌথ উদ্যোগে শিক্ষিত বেকার মুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে এ জবফেয়ার আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়:  ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।