ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সানশাইন এডুকেশনের ওপেন ডে রোববার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, জুলাই ৬, ২০১৯
সানশাইন এডুকেশনের ওপেন ডে রোববার সানশাইন এডুকেশনের ওপেন ডে রোববার

চট্টগ্রাম: চট্টগ্রামে প্রথম বৃটিশ ক্যারিকুলামে পাঠদানরত শিক্ষা প্রতিষ্ঠান সানশাইন গ্রামার স্কুলের আয়োজনে সানশাইন এডুকেশন ওপেন ডে রবিবার (৭ জুলাই) অনুষ্ঠিত হবে।

এদিনে সকাল সাড়ে ৯টায় ওপেন ডে এর উদ্বোধন করবেন বরেণ্য সমাজ বিজ্ঞানী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, চট্টগ্রাম প্রেম ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ ও কর্ণফুলী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামসুল তাবরিজ।

সানশাইন ওপেন ডে তে আগত অতিথি, অভিভাবক ও শিক্ষার্থীদের স্কুলের বিভিন্ন সুযোগ সুবিধা সম্পর্কে অবহিত করবেন স্ব স্ব বিভাগের দায়িত্ব প্রাপ্ত শিক্ষকরা। একই সঙ্গে ওপেন ডে তে যে সকল শিক্ষার্থী ভর্তি হবে তাদের জন্য রয়েছে আকর্ষনীয় ডিসকাউন্টসহ অন্যান্য সুযোগ।

সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ ওপেন ডে অনুষ্ঠিত হবে নাসিরাবাদ হাউজিং সোসাইটির ১ নম্বর রোডের ১১ নম্বর বাড়িতে অবস্থিত সানশাইন গ্রামার স্কুল ক্যাম্পাসে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।