ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে মোশাররফের গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
মিরসরাইয়ে মোশাররফের গণসংযোগ বক্তব্য দেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

চট্টগ্রাম: মিরসরাইয়ের বিভিন্ন জায়গায় গণসংযোগ করেছেন চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সোমবার (২৪ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত খৈয়াছড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেন আওয়ামী লীগের হেভিওয়েট এ প্রার্থী।

সকালে মধ্যম আমবাড়িয়া, উত্তর আমবাড়িয়া, দক্ষিণ আমবাড়িয়া ও পূর্ব খৈয়াছড়া এবং বিকেলে তাকিয়া পাড়া, পূর্ব পোলমোগড়া, নিচিন্তা গ্রাম, ভূঁইয়া পাড়া, পশ্চিম পোলমোগড়াসহ ১৪টি এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

উঠান বৈঠকে আওয়ামী লীগ সরকারের আমলে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরে ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. আতাউর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন রাশেদ, খৈয়াছড়া ইউনিয়নের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।