ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উন্নত রাউজান গড়তে নৌকায় ভোট চাইলেন ফজলে করিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
উন্নত রাউজান গড়তে নৌকায় ভোট চাইলেন ফজলে করিম বক্তব্য দেন এবিএম ফজলে করিম চৌধুরী

চট্টগ্রাম: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের জোয়ারে শামিল করে রাউজানকে উন্নত ও সমৃদ্ধ করতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী।

সোমবার (২৪ ডিসেম্বর) বিনাজুরি ও গহিরা ইউনিয়নে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।  

বিনাজুরিতে ৫টি ও গহিরায় ৬টি পথসভায় বক্তব্য দেন ফজলে করিম চৌধুরী।

নির্বাচনী কার্যালয় (ক্যাম্প) উদ্বোধন করেন ৩টি।

ফজল করিম চৌধুরী বলেন, নৌকা হচ্ছে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষের শক্তির প্রতীক।

নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। অতীতে রাউজানবাসী নৌকায় ভোট দিয়ে সুফল পেয়েছেন।  অবকাঠামোগত উন্নয়ন সবার চোখে পড়ছে। রাউজানকে উন্নত ও সমৃদ্ধ জনপদ হিসেবে গড়ে তুলতে যা যা করা দরকার সবই করা হবে।

তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রাউজানবাসীকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

পথসভা ও গণসংযোগে অংশ নেন সিনিয়র সাংবাদিক ডেইজী মউদুদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান নূর মোহাম্মদ, সাবেক সিভিল সার্জন ডা. সরফরাজ খান বাবুল, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলোয়ারা ইউসুফ, মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, আওয়ামী লাগ নেতা কামাল উদ্দিন আহমেদ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল পালিত, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুকুমার বড়ুয়া, আবদুল জব্বার সোহেল, নূর মোহাম্মদ, সংঘপ্রিয় বড়ুয়া, নিয়াজ মোরশেদ নিরু, শামীমা আকতার, অ্যাডভোকেট দীপক দত্ত, কামরুল ইসলাম বাহাদুর, ইরফান আহমেদ চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার সোহেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।