ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভাড়ার টাকায় মিলবে ফ্ল্যাট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
ভাড়ার টাকায় মিলবে ফ্ল্যাট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লঙ্কাবাংলা ফিন্যান্স ও র‌্যাংকস এফসির কর্মকর্তারা।

চট্টগ্রাম: র‌্যাংকস এফসির গ্রাহকদের জন্য গৃহঋণ এর অর্থায়নে নতুন ধারার হোম লোন সুবিধা চালু করেছে লঙ্কাবাংলা ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) র‌্যাংকস এফসির কর্পোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন র‌্যাংকস এফসির সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন এবং লঙ্কাবাংলার এসইভিপি এবং হেড অব রিটেইল সার্ভিস খুরশেদ আলম।

 

এই চুক্তির আওতায় ন্যূনতম ৬০-৭০ হাজার টাকা মাসিক আয় করছেন এমন কেউ লঙ্কাবাংলা থেকে সর্বোচ্চ ৩০ বছর সময়ে সহজ কিস্তি সুবিধায় একটি অ্যাপার্টমেন্ট কিনতে পারবেন। এই সুবিধা প্রাথমিকভাবে চট্টগ্রামে শুধু  র‌্যাংকস এফসির গ্রাহকদের জন্যই থাকছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লঙ্কাবাংলার ভিপি এবং আগ্রাবাদ শাখার প্রধান সোলেমান হোসাইন, হেড অব হোম লোন শাহরিয়ার পারভেজ, জিইসি শাখার প্রধান সাজ্জাদ হোসাইন, র‌্যাংকস এফসির হেড অব ফিন্যান্স হানিফ বিল্লাহ, হেড অব এইচআর অ্যান্ড এডমিন জাবেদুর রহমান, হেড অব সেল্স মোহাম্মদ মহিউদ্দীন, সিনিয়র ম্যানেজার মীর মোয়াজ্জেম হোসেন, হেড অব অডিট সঞ্জয় নাথ, কাস্টমার সার্ভিস এর ইনচার্জ ইমতিয়াজ বাশার প্রমুখ ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।