ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে দোকানে আগুন, ফায়ার সার্ভিসের গাড়ি ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
মিরসরাইয়ে দোকানে আগুন, ফায়ার সার্ভিসের গাড়ি ভাঙচুর আগুনে পুড়ছে দোকান। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: মিরসরাই উপজেলার মিঠানালা এলাকার সুফিয়া বাজারে অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে গেছে।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে অগ্নিকান্ডের এই ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করলেও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে এই ক্ষয়ক্ষতি আরও কম বলে জানানো হয়েছে।

এদিকে আগুন লাগার প্রায় এক ঘণ্টা পর ঘটনাস্থলে পৌঁছার অভিযোগ এনে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা চালিয়েছে স্থানীয় লোকজন। এসময় ফায়ার সার্ভিসের এক কর্মী আহত হন।

স্থানীয়রা জানান, পুড়ে যাওয়া দোকানগুলো হল রাকিব ফার্নিচার, মোশাররফ স্টোর ও ইলিয়াছ স্টোর।

মোশাররফ স্টোরের মোশারফ হোসেন বলেন, কিভাবে আগুনের সূত্রপাত তা বুঝতে পারছি না। মুহূর্তেই আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। এতে আমার দোকানসহ তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

তিনি দাবি করেন আগুনে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিসের মিরসরাই স্টেশনে দায়িত্বরত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, সুফিয়া বাজারে যাওয়ার সড়কের অবস্থা খু্বই খারাপ হওয়ার পরেও তারা আগুন লাগার খবর পাওয়ার মাত্র ১৮মিনিটেই ঘটনাস্থলে যান। কিন্তু দেরিতে আসার অভিযোগ এনে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর চালায়।

এতে হেদায়েত উল্লাহ নামে তাদের একজন কর্মী আহত হয়েছেন জানিয়ে ইসমাইল হোসেন বলেন, তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়া হয়েছে।

এদিকে আগ্রাবাদ ফায়ার স্টেশনে যোগাযোগ করা হলে মিরসরাই ফায়ার স্টেশনের কর্মকর্তা রবিউল হোসেনের বরাত দিয়ে জানানো হয়, ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভে যায়। আগুনে প্রায় এক লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।