ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে ফের শিক্ষার্থীকে অাটকে রেখে টাকা দাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
চবিতে ফের শিক্ষার্থীকে অাটকে রেখে টাকা দাবি

চট্টগ‌্রাম বিশ্ববিদ্যালয়:  চট্টগ‌্রাম বিশ্ববিদ্যালয়ে চাঁদা চেয়ে না পেয়ে জাতীয় দলের একজন বক্সারকে মারধরের ঘটনার দুদিন না পেরোতেই ফের এক শিক্ষার্থীকে একই কারণে মারধর করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেল তিনটার দিকে শাহ অামানত হলে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী রুবেল বিশ্ববিদ্যালয় অান্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।
 
বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, চট্টগ‌্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত‌্রলীগের দুইজন পদধারী নেতা চাঁদার জন্য রুবেলকে শাহ অামানত হলের একটি কক্ষে অাটকে রাখে।
বিষয়টি বিশ্ববিদ্যালয় প‌্রশাসন জানতে পারলে কয়েকজন সহকারী প‌্রক্টর সেখানে তাকে উদ্ধারে অভিযান চালায়। একপর্যায়ে অাটকে রাখা ছাত্রলীগের ওই দুইজন রুবেলকে ছেড়ে দেয়।
পরে হলের সামনে থেকে তাকে উদ্ধার করেন সহকারী প‌্রক্টররা।
 
বিশ্ববিদ্যালয় সহকারী প‌্রক্টর হেলাল উদ্দিন বাংলানিউজকে বলেন, রুবেলকে চড় থাপ্পড় মেরেছে বলে আমাদের সে জানিয়েছে। এসময় তার কাছে থেকে টাকাও চায় বলে জানায় সে। ঘটনার পর থেকে রুবেলের মানসিক অবস্থা ভালো না দেখে তার কাছ থেকে বিস্তারিত জানা সম্ভব হয়নি। তবে দুইজন অভিযুক্তের নাম পেয়েছি। রুবেলের সঙ্গে কথা বলে বিস্তারিত পরে জানানো হবে।
 
এর আগে মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে হলের কক্ষে আটকে রেখে জাতীয় পুরস্কারপ্রাপ্ত বক্সার মোনায়েবকে মারধর করে ছাত্রদল নেতা সালাহ উদ্দিন উজ্জ্বল ও সহযোগীরা।   ছাত্রদলের ওই নেতাকে সাড়ে তিন লাখ টাকা চাঁদা না দেওয়ায় এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করে মোনায়েবের পরিবার।
 
বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
জেইউ/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।