ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবির ডিন নির্বাচনে হলুদ প্যানেল জয়ী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
চবির ডিন নির্বাচনে হলুদ প্যানেল জয়ী জয়ী হওয়ার পর হলুদ দলের বিজয়োল্লাস। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ‌্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাত অনুষদের ডিন নির্বাচনে প্রগতিশীল শিক্ষক সমাজ তথা হলুদ দলের প‌্রার্থীরা বিপুল ভোটে জয়ী হয়েছেন। সোমবার (২ জানুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর একটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে ভোটগ্রহণ করা হয়। 

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে প‌্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড.কামরুল হুদা বলেন, ডিন নির্বাচনে প‌্রগতিশীল শিক্ষক সমাজ তথা হলুদ দলের প‌্রার্থীরা সবাই নির্বাচিত হয়েছেন।

এর আগে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ৩২ জন শিক্ষক ও বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ২৮ জন শিক্ষক অগ্রিম ভোট দেন।

হলুদ দলের আহ্বায়ক ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক ড. সুলতান আহমেদ জানান, আমাদের প‌্রার্থী কলা ও মানববিদ্যা অনুষদে অধ্যাপক ড. সেকান্দর চৌধুরী, বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. সফিউল আলম, ব্যবসায় প্রশাসন অনুষদে অধ্যাপক ড. আওরঙ্গজেব, সমাজ বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. ফরিদ উদ্দিন, জীব বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. মাহাবুবুর রহমান ও ইঞ্জিনিয়ারিং অনুষদে অধ্যাপক ড. শংকর লাল সাহা সবাই নির্বাচিত হয়েছেন।

এদিকে বিএনপি ও জামায়াত সমর্থিত সাদা দলের যারা পরাজিত হয়েছেন তারা হলেন, কলা ও মানববিদ্যা অনুষদে অধ্যাপক ড. মোজাফফর আহমদ চৌধুরী, জীব বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. বখতিয়ার উদ্দিন, বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. কামাল হোসেন, সমাজ বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ও ব্যবসায় প্রশাসন অনুষদে অধ্যাপক এসএম নসরুল কাদির।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭

জেইউ/আইএসএ/টিসি

**চবিতে ডিন নির্বাচনের ভোটগ্রহণ চলছে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।