ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিমার আমন্ত্রণে শ্রীলংকা সফরে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি ভাইসচেয়ারম্যান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৪
সিমার আমন্ত্রণে শ্রীলংকা সফরে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি ভাইসচেয়ারম্যান

চাটার্ড ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট একাউন্টস (সিমা) এর আমন্ত্রণে শ্রীলংকা সফরে গেলেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান।

শিক্ষার্থীদের ক্যারিয়ার সহায়ক বাড়তি দক্ষতা বাড়াতে ৭ দিনের সফরে যান তিনি।

শ্রীলংকা অবস্থানকালে সাঈদ আল নোমান সেখানকার সিমায় কর্মরত ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন।

এ সময় তিনি ছাত্র-ছাত্রীরা কিভাবে সিমার ওপর ডিগ্রী নিয়ে ক্যারিয়ার গড়তে পারবেন, মাল্টিন্যাশনাল ও কর্পোরেট প্রতিষ্ঠানে সিমার দক্ষতা কাজে লাগানোর কৌশল, দুই প্রতিষ্ঠানের মধ্যে নিয়মিতভাবে সেমিনার, সিম্পোজিয়াম ও ওয়ার্কশপের আয়োজন করাসহ নানা বিষয় নিয়ে কথা বলবেন ।


প্রসঙ্গত, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইসচেয়ারম্যান সাঈদ আল নোমান একজন অক্সফোর্ড ও এলএসই গ্র্যাজুয়েট। তিনি যুক্তরাষ্ট্রের সেন্ট্রাল মিশিগান ইউনিভার্সিটি থেকে ব্যবসা প্রশাসনে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে লন্ডন স্কুল অব ইকনোমিক্সে থেকে পাবলিক পলিসি বিষয়ের ওপর গবেষণাধর্মী আরেকটি স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। এমফিল করেছেন সোস্যাল পলিসি অ্যান্ড ই-গর্ভনমেন্ট এর উপর। বর্তমানে লন্ডন স্কুল অব ইকনোমিক্সে একটি গবেষণায় কর্মরত আছেন। তার শিক্ষা প্রতিষ্ঠান ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও সুনাম ছড়িয়েছে ।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘন্টা ফেব্রুয়ারি ২৫ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।