ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে শিবির নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৪
সীতাকুণ্ডে শিবির নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোশাররফ হোসেন (২২) নামে এক শিবির নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বেলা ১২টার দিকে সীতাকুণ্ডের ছোট দারোগাহাট ও টেরিয়াইল এলাকার মাঝামাঝিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে পড়ে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।



চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো.শহীদুল্লাহ এক শিবির নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধারের বিষয় বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

মোশাররফ হোসেন সীতাকুণ্ড পৌর ছাত্রশিবিরের দু’নম্বর ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক বলে জানা গেছে।


মোশাররফ সীতাকুণ্ড উপজেলার এক নম্বর সৈয়দপুর ইউনিয়নের কেদারখীল গ্রামের দর্জিবাড়ি এলাকার জনৈক মাহমুদুল হকের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে মহাসড়কের পাশে লাশ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। থানা থেকে এস আই জাহাঙ্গীরের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি নিজেদের হেফাজতে নেয়।

এদিকে খবর পেয়ে মোশাররফের পিতা মাহমুদুল হক এবং তাদের কয়েকজন আত্মীয়স্বজন ঘটনাস্থলে যায়। তারা লাশটি মোশাররফের বলে শনাক্ত করেন।

এসময় মাহমুদুল হক উপস্থিত সাংবাদিকদের কাছে দাবি করেন, গত শুক্রবার মোশাররফ মিরসরাই উপজেলার মিঠাছড়া বাজারে বোনের বাড়িতে বেড়াতে যায়। শনিবার ভোরে র‌্যাব পরিচয়ে একদল লোক তাকে ওই বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এরপর শনিবার দিনভর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন হদিস পাওয়া যায়নি।  

তবে মোশাররফের বাবার অভিযোগ অস্বীকার করে র‌্যাবের চট্টগ্রাম জোনের অধিনায়ক লে.কর্ণেল মিসবাহ উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, ‘সীতাকুণ্ডে গত এক সপ্তাহে আমরা কোন অভিযানই চালাইনি। আমাদের সর্বশেষ অভিযান ছিল টেকনাফ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার ও এক মহিলা গ্রেপ্তার করা। মোশাররফ নামে কাউকে আমরা গ্রেপ্তার করিনি। ’

অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো.শহীদুল্লাহ বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ গেছে। তারা তদন্ত করে দেখছে। আসলে ঘটনাটি কি সেটি আমরা খতিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ১২১৮ঘণ্টা, জানুয়ারি ১৯,২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।