ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম পলিটেকনিকে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১

স্টাস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
চট্টগ্রাম পলিটেকনিকে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১

চট্টগ্রাম: আধিপত্য বিস্তারকে কেন্দ্র চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে প্রতিপক্ষের হামলায় মাহমুদ হোসেন (২২) নামে এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।

সোমবার দুপুরে ইনস্টিটিউট ক্যাম্পাসে এ ঘটনা ঘটেছে।

‍আহত মাহমুদ ইনস্টিটিউটের ইলেক্ট্রনিক্স ইঞ্জিয়ারিংয়ের বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রাম পলিটেকনিক ক্যাম্পাসে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন করে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছে।
এর আগে বেশ কয়েকবার তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

সোমবার পরীক্ষা দিতে ক্যাম্পাসে গেলে প্রতিপক্ষের শামীমসহ তার সহযোগীরা মাহমুদ হোসেনের ওপর হামলা চালায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছাত্রলীগ কর্মী ও ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের ছাত্র নোমান বাংলানিউজকে বলেন,‘অতর্কিত ভাবে হামলা করায় অন্যরা পালিয়ে আসতে সক্ষম হলেও মাহমুদ আসতে পারেনি। এসময় তারা মাহমুদের পায়ে ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়েছে। ’

তবে বিষয়টি অস্বীকার করেছেন চট্টগ্রাম পলিটেকনিক শাখা ছাত্রলীগের সভাপতি রায়হানুল কবির শামীম। তিনি বাংলানিউজকে বলেন, ‘পলিটেকনিকে ছাত্রলীগের কোন গ্রুপ নেই। ’  এ ঘটনা ছিনতাইয়ের হতে পারে বলে তিনি জানান।

খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) নূরুল ইসলাম বাংলানিউজকে বলেন,‘ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। প্রতিপক্ষের হামলায় ‌আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ’

বর্তমানে ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত আছে বলে তিনি জানান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবুল বাশার বাংলানিউজকে বলেন,‘ আহত মাহমুদকে হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৫০৭ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।